জকিগঞ্জে আলহাজ্ব মুসলিম উদ্দিন মেমোরিয়াল ট্রাস্টের ঈদসামগ্রী ও ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ সদর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান মুসলিম উদ্দিনের নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব মুসলিম উদ্দিন মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে বাখরশাল ও মানিপুর গ্রামের অসহায় লোকজনের মধ্যে ঈদ ও ত্রাণসামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। প্রতিটি প্যাকেটে চাল, তেল, চিনি, ময়দা, ডাল, পেয়াজ, আলু ও সাবান ছিলো।

সোমবার বাখরশাল গ্রামে মুসলিম উদ্দিন মেমোরিয়াল ট্রাস্টের কার্যালয়ে এসব বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন মুরব্বি আতাউর রহমান, আব্দুল্লাহ মিয়া, কবির আহমদ, আব্দুল মালিক, ইউপি সদস্য মারুফ আহমদ, সাবেক মেম্বার হাসন আহমদ, আলহাজ্ব মুসলিম উদ্দিন মেমোরিয়াল ট্রাস্টের পরিচালক আব্দুল হামিদ রুমেল প্রমূখ।

আলহাজ্ব মুসলিম উদ্দিন মেমোরিয়াল ট্রাস্টের পরিচালক আব্দুল হামিদ রুমেল জানান, তার বাবা স্মৃতি ধরে রাখার লক্ষে পারিবারিকভাবে এ ট্রাস্ট গঠন করা হয়েছে। সমাজের অবহেলিত ও অসহায় মানুষকে নিয়ে ট্রাস্ট কাজ করে যাবে। সোমবার এলাকার শতাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। অসহায় মানুষকে সহায়তা প্রদানে উৎসাহ ও সহযোগিতা করেছেন আব্দুল হামিদ রুমেলের বড় ভাই প্রবাসী আব্দুর রহিম ও আব্দুল বাসিত এবং ভাতিজা রেদওয়ান আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর